• আইন ও আদালত

    কুষ্টিয়ায় র‌্যাবের হাতে হত্যা মামলার পলাতক তিন আসামি গ্রেফতার

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ৪:০০:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ তানভীর হোসাইন-সদর কুষ্টিয়া প্রতিনিধি:

    কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামে ভূমি অফিসের কর্মচারী হত্যা মামলার পলাতক ৩ আসামিকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাজধানী ঢাকার দক্ষিনখান থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।রগ্রেপ্তারকৃত আসামিরা হলেন, কুষ্টিয়ার কুমরাখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দী গ্রামের মৃত আকরাম বিশ্বাসের ছেলে শহিদুল বিশ্বাস, (৪৭) মৃত আকবর শেখ এর ছেলে ছদ্দিন শেখ, (৪০) লাচেন জোয়াদ্দারের ছেলে রাশেদ জোয়াদ্দার।

    রবিবার বেলা সাড়ে ১১ টার সময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার ইলিয়াস খান এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান। লিখিত বক্তব্যে ইলিয়াস খান জানান, গত ১০ সেপ্টম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুষ্টিয়ার কুমরখালী উপজেলার শেরকান্দি গ্রামের ভুমি অফিসের কর্মচারী আব্দুর রাজ্জাক(৫৫)কে কুপিয়ে হত্যা করে তার প্রতিপক্ষরা। এই ঘটনায় নিহত রাজ্জাকের স্ত্রী রেবেকা খাতুন বাদী হয়ে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

    ঘটনার পর থেকেই মামলার আসামিরা সবাই পালিয়ে যায়। এই মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য মেহেরপুর, পাবনাসহ কয়েকটি জায়গায় অভিযান চালায় র‌্য্যাব। পরে তারা গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারে পলাতক কয়েকজন আসামি রাজধানী ঢাকায় পালিয়ে আছে। এমন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব সদরদপ্তরের সহোযোগীতায় শনিবার রাতে রাজধানীর দক্ষিন খান থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবদের আব্দুর রাজ্জাক হত্যা কান্ডে তারা সক্রিয়ভাবে অংশ নেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেন। পরে রবিবার দুপুরে প্রেপ্তার আসামীদের কুমরাখালী থানা পুলিশের কাছে সৌপর্ধ করলে পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ