• Uncategorized

    কুতুপালং ক্যাম্প ৭-এ সিআইসি অভিযান পরিচালনা করে স্থানীয় এক ব্যবসায়ীর ৭লক্ষ টাকা পুড়িয়ে দিল প্রসাশন

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২১ , ৭:৩৬:৪১ প্রিন্ট সংস্করণ

    কুতুপালং ক্যাম্প ৭-এ সিআইসি অভিযান পরিচালনা করে স্থানীয় এক ব্যবসায়ীর ৭লক্ষ টাকার মতো ওষুধ পুড়িয়ে দিল সিআইসি ৷
    রোহিঙ্গা অবৈধভাবে শত শত ফার্মেসি ও কম্পিউটারের দোকান আছে রোহিঙ্গাদের সেগুলোতে কোনদিন অভিযান পরিচালনা করলি না সিআইসি কে ন? তোদের পেটমোটা করে দেয় বলে?

    সিআইসি বলে? আল্লাহ একজন আছে সেটা মনে রাখিস বিচার সবার জন্য সম্মান। এ অভিযান রোহিঙ্গারা জন্য হয়না কেন? রোহিঙ্গারা অবৈধভাবে অবাধে ব্যবসা পরিচালনা করতে পারলে, স্থানীয় এই ব্যবসায়ীর দোষ কোথায়?

    ওষুধ রাষ্ট্রীয় সম্পদ,তা প্রয়োজনে জব্দ করে সংরক্ষণ করা যেত বা জরিমানা করা যেত।এখন তো একেবারে নিঃস্ব হয়ে গেল স্থানীয় ব্যবসায়ী নুরুল হক ।বিষয়টা কি অমানবিক হলো না?। শেষমেষ কপাল পুড়লো স্থানীয়দের।ব্যবসা বলেন, চাকরি বলেন, শিক্ষা প্রতিষ্ঠান বলেন, ইয়াবা ব্যবসা বলেন, সব রকম মোবাইল সিম, দেহব্যবসা, এই সব সিআইর অনুমতি। আজকে এইটা দেখে সত্যি নিজে লজ্জিত মনে হচ্ছে। আমার দেখা একটা কথা বলি আজকে একটা এনজিও নাম IRC পজেট রেফালেল হাব। মোট উখিয়া টেকনাফে ১৪টি হাব রয়েছে। আমি ১০টি বেপারে জানি না মনে হয় সেম হবে। ২টি রেফারেল হাব স্থান ক্যাপ ১৭ ৮W। দুইটি হাবে আছে ৫জন স্থানীয়,আর ২০ জন রোহিঙ্গা। বেতন সবার জন্য সমান রোহিঙ্গাদের সুযোগ সুবিধা রয়েছে কিন্তু কেন? উত্তর কি আছে কারো কাছে?

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ