• Uncategorized

    কিস্তির টাকা তুলতে ঘরে ফিরেনি গ্রামীন ব্যাংক মাঠকর্মী মোঃ মামুনুর রশিদ 

      প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২১ , ৫:৪০:১০ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় কর্মরত এনজিও কর্মী মোঃ মামুনুর রশিদ (৩৬) নিখোঁজ হওয়ার তিনদিন গত হলেও এখনো তাঁর সন্ধান মিলেনি। মোঃ মামুনুর রশিদ নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের জুয়ারপাড়া গ্রামের আব্দুল মতিনের পুত্র। নিখোঁজের ঘটনায় চিরিরবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

    সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, মোঃ মামুনুর রশিদ চিরিরবন্দর উপজেলার সাঁইতাড়া গ্রামীন ব্যাংক শাখায় ফিল্ড অফিসার হিসাবে কর্মরত আছেন। তিনি গত ৩ জানুয়ারি ২০২১খ্রিঃ রোজ বুধবার সারাদিন মাঠ পর্যায়ে কিস্তি আঁদায় করে অফিসে আসেন এবং বিকেলে আবারও বকেয়া কিস্তি আঁদায় করতে বেড়িয়ে যান। পরে তিনি পার্শ্ববর্তী চৌরাঙ্গী বাজারে একজন ঋণ গ্রহিতার বাড়ীতে মোটরসাইকেল রেখে ভূঁষিরবন্দর বাজারের উদ্দেশ্যে বেড়িয়ে যান। কিন্তু ভূঁষিরবন্দর বাজার থেকে বের হওয়ার পর অনেক চেষ্টা করেও তাঁর সাথে আর যোগাযোগ করা যায়নি। তাঁর মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

    সেই এনজিও’র (সাঁইতাড়া) শাখা ব্যবস্থাপক ভক্তি মন্ডল জানান, “হঠাৎ তিনি এভাবে নিখোঁজ হবেন, বিষয়টি ভাবতেই অবাক লাগছে। তবে এখনি কিছু বলতে পারতেছি না”।মামুনুর রশিদের শ্বশুর নওশাদ আলী জানান, “জামাইয়ের নিখোঁজ সংবাদে আমরা পুরো পরিবার ভেঙ্গে পরেছি। কেনো আর কি কারনে নিখোঁজ হলো আমাদের বুঝে আসে না। তার ঘরে এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে”।

    স্বামী নিখোঁজের সংবাদে তাঁর স্ত্রী খাওয়া দাওয়া ছেড়ে অসুস্থ হয়ে পরেছে। পুরো পরিবার বিপর্যস্ত।চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, “মামুনুর রশিদের সন্ধানের ব্যাপারে জোর চেষ্টা চলছে”।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ