• Uncategorized

    কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসার নতুন সভাপতি হলেন এফ এ আর গ্রুপ এর চেয়ারম্যান

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২৩ , ৪:২২:১১ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি 

    বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে অবস্থানরত কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসা। ১৯৯৮ ইং সালে প্রতিষ্ঠাতা করেছিলেন মরহুম অধ্যাপক আব্দুর রাজ্জাক খান সাহেব। যা এখন পর্যন্ত হিজলা, মেহেন্দিগঞ্জ,এবং কাজির হাট সহ ৩ থানার মধ্যে সবচেয়ে বড় ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান।

    প্রতিষ্ঠার পর থেকে তিনি সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুর পর ২য় মেয়াদ সভাপতির দায়িত্ব পালন করেছিলেন আলহাজ্ব মোঃ দলিলুর রহমান সিকদার। তিনি সভাপতি থাকাকালে মাদ্রাসার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সহযোগিতা সহ শামসুন্নাহার মহিলা মাদ্রাসা নামে মেয়েদের জন্য একটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন।

    তিনি ২০২২ ইং সালের ডিসেম্বর মাসে ইন্তেকাল করলে ৩য় মেয়াদে সভাপতি হিসাবে মননীত হয়,আলহাজ্ব মরহুম মোঃ দলিলুর রহমান সিকদার সাহেবের অত্যন্ত প্রিয়ভাজন ব্যক্তি,হিজলা উপজেলার গর্ব,বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক, এফ এ আর গ্রুপ এর মাননীয় চেয়ারম্যান জনাব আলহাজ আব্দুল কাদের ফারুক সাহেব।

    অত্র মাদ্রাসার প্রিন্সিপাল হিসাবে নিয়োজিত রয়েছেন,মাওলানা সালাহউদ্দিন খান সাহেব,এতে বালক/ও বালিকা শাখায় নুরানি, হিফজ সহ কিতাব বিভাগ রয়েছে মেশকাত (ডিগ্রি) জামাত পর্যন্ত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ