• Uncategorized

    কাঠ দিয়ে পিটিয়ে সার্জেন্টের মাথা পাঠিয়ে দিল এক যুবক

      প্রতিনিধি ১১ মে ২০২১ , ৩:০১:৪৯ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিবেদন,তৌকির আহম্মেদঃ

    মটরসাইকেল চালক যুবকের মাথায় হেলমেট ছিল না বলে তাকে সার্জেন্ট থামিয়েছিলেন।এক পর্যায়ে ঝগড়া তারপর হঠাৎ রেগে গিয়ে যুবক সার্জেন্ট এর মাথায় আঘাত করে-!মংগলবারের ঘটনা-!! রাজশাহীর বিলশিমলায় ঘটনাটা ঘটে-!সার্জেন্ট এর নাম বিপুল কুমার-! সার্জেন্ট কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে-!

    সার্জেন্টের দুত হাতসহ দেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে-! বর্তমানে রাজশাহী মেডিকেলের ৪ নং ওয়ার্ডে ভর্তি আছেন তিনি-! তার সাথে ঘটনার দিন আরেকজন সার্জেন্ট ডিউটিতে ছিলেন তিনি অবশ্য এ বিষয়ে কোন কথা বলতে রাজি হন নি! পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুজন কে আটক করে নিয়ে গেছে-!তারা হলেন ঘটনাস্থলের সামনের চা দোকানদার ও একজন ফার্নিচার দোকানের কর্মচারি-!

    তারা জানান হেলমেট ছাড়াই মোটরসাইকেল চালাচ্ছিল এক যুবক। সার্জেন্ট তাকে থামিয়ে কাগজপাতি দেখতে চায়-! হেলমেট না থাকাই তিনি যুবকের নামে মামলা দিতে চান-!এ সময় যুবকের রাগ উঠলে সে ফার্নিচার দোকান থেকে কাঠ এনে এলোপাতাড়ি পেটানি শুরু করে।। মুহুর্তেই সার্জেন্ট মাটিতে লুটিয়ে পড়ে-! পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে ওই যুবক মোটরসাইকেল রেখেই পালিয়ে যায়-!

    অভিযুক্ত যুবকের নাম বেলাল। তার বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়
    তিনি সামনের চায়ের দোকানেই আড্ডা দেন। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলাকারী যুবক মোটরসাইকেল ফেলে পালিয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য চা দোকানদার সহ দুজনকে আটক করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ