• Uncategorized

    কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়ার পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ৮ মে ২০২১ , ২:০২:৩১ প্রিন্ট সংস্করণ

    মো. তুহিন ফয়েজঃ

    মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম শাহজাহান মিয়ার পরিবারের পক্ষ থেকে অত্র ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

    শনিবার ৮মে দুপুরে নীলনগর উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ সামগ্রী গ্রহণ করেন এলাকাবাসী। মরহুম শাহজাহান মিয়ার পরিবারের পক্ষ থেকে মরহুমের সুযোগ্য পুত্র কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হোসাইন শিপু এ উদ্যোগ নেন।

    নীলনগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু সুফিয়ান সেন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,বক্তব্য রাখেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হোসাইন শিপু, নীলনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান মিয়া, সমাজসেবক মোঃ শাহজাহান। আরো উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য আলাউদ্দিন প্রধান, দাতা সদস্য মোঃ আল-আমিন, লিয়াকত মাস্টার, যুবলীগ নেতা মনজুর আহমত বাবু, উপজেলা ছাত্রলীগের সদস্য অলিউল্লাহ, সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান, সমাজসেবক মোসলেহ উদ্দিন, মোঃ জিলানী সরকার, জামান বেপারী’সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে, একটি করে দেড় কেজি ওজনের মুরগী, এক কেজি পোলাই চাউল, ২ কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক লিটার তেল, এক কেজি ডাল, দুই প্রকার সেমাই, এক কেজি চিনি ও এক কেজি লবন।

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরীব ও অসহায় পরিবারকে আর্থিক ও খাদ্য সহযোগিতা, মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগীতা’সহ এলাকার উন্নয়নেও বিশেষ অবদান রাখছেন তিনি। আসন্ন কলাকান্দা ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থা হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। তবে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে নির্বাচন করবেন মোহাম্মদ হোসাইন শিপু।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ