• ঢাকা বিভাগ

    কনসক সিঙ্গেল কমিটির নতুন নেতৃত্বে সাজ্জাদ হোসেন, ও সাজ্জাদ হোসেন আকাশ

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:২৯:৫২ প্রিন্ট সংস্করণ

    শিহাব আহম্মেদ-স্টাফ রিপোর্টার:

    কবি নজরুল সরকারি কলেজ সিঙ্গেল কমিটির নীতিমালা মেনে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় পূর্বের কমিটির বিবেচনা করে সাজ্জাদ হোসেন কে সভাপতি ও সাজ্জাদ হোসেন আকাশ কে সাধারণ সম্পাদক করে স্বাক্ষরিত নতুন কমিটিতে এ পদ দেওয়া হয়েছে। সিঙ্গেলই মঙ্গল সিঙ্গেলই শক্তি এই স্লোগান কে ধারণ করে আগামী ১ বছরের জন্য কবি নজরুল সরকারি কলেজ সিঙ্গেল কমিটির নতুন কমিটির নেতৃত্বে আসে সাজ্জাদ হোসেন ও সাজ্জাদ হোসেন আকাশ প্রধান পৃষ্টপোষকতায় ৬ জন, উপদেষ্টা মণ্ডলির সদস্য ৯ জন মিলে আংশিক কমিটি ঘোষণা দেন।

    নর্বনির্বাচিত কমিটির নতুন নেতৃত্ব যারা আছেন সভাপতিঃ সাজ্জদ হোসেন, সহ-সভাপতি মো: জাফফর ইসলাম ইমন, শেখ রিমন আরমান, মোঃ আল আমিন, দেলোয়ার হোসেন টিটু, সাকার মোহাম্মদ রিফাত, বাসার আল মাহমুদ, ফাতেমা আক্তার, সাধারণ সাম্পাদকঃ সাজ্জাদ হোসেন আকাশ যগ্মসাধারন সাম্পাদক: ফিদবি, খালেদুল ইসলাম সোহান, ফয়জুর রহমান নাঈম, রাইয়ান ইসলাম, আশরাফ সরকার জয়, আনুয়ার হোসেন আনু, জায়ান জামান, মুন্নি আক্তার আখি, সাংগঠনিক সম্পাদক: রুদ্র দেবনাথ, আশফাক আহমেদ, সুজন আহমেদ, কাজী মুরাদ, নাইমুর ইসলাম, আয়ান, মুহবুব, মশিউর রহমান, রবিন প্রচার সম্পাদকঃ আনিছুর রহমান আশিক, ও রোমান হাসান, দপ্তর সম্পাদকঃ জান্নাতুল ফেরদাউস আলো

    নতুন কমিটিতে পদ পাওয়ায় সিঙ্গেল কমিটির একজন দায়িত্বশীল সদস্য হিসেবে তাদের অভিমত জানতে চাইলে নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন আকাশ বলেন, আসলে সিঙ্গেল থাকার প্রয়োজন আছে। কারণ নিজেকে জানার জন্য হলেও সময় দরকার, সেজন্য একা থাকার কোনো বিকল্প নেই। যারা সিঙ্গেল আছেন তারা উদ্দেশ্যে বলি, সিঙ্গেল বা একা থাকা মানেই একাকিত্বে থাকা নয়, বরং এটাই ভালো সুযোগ যে সমাজের মিথ্যে ভালোবাসার চেয়ে নিজেকে সময় দিয়ে নিজের জন্য কিছু করা। নিজের পছন্দ অনুযায়ী কাজ করা যেখানে থাকবেনা কোনো পিছুটান। প্রতিবছরের মতো এবছর কবি নজরুল সরকারি কলেজ সিঙ্গেল কমিটি ১৪ ফেব্রুয়ারী উপলক্ষে প্রেমবিরোধী নানা কর্মসূচি বাস্তবায়নে উদ্যোগ নিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ