• খুলনা বিভাগ

    এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৩ , ৮:০০:৪১ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    দশ পেরিয়ে এগারো পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের অন্যতম সেরা জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী গাইবান্ধা জেলা পলাশবাড়ী উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান এর আয়োজনে ব্যাপকভাবে পালিত হয়েছে, এ উপলক্ষে ১৮ জানুয়ারি বুধবার দুপুরে পলাশবাড়ী উপজেলা টাউন হল রুমে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

    মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সবেক শ্রমিক লীগ
    এর সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্তসহ স্থানীয় গণ মাধ্যম কর্মীরা। বক্তারা এশিয়ান টিভি উত্তরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন সেই সাথে ধারাবাহিকভাবে পলাশবাড়ী উপজেলা দুর্ভোগ, সফলতা আর সম্ভবনার সংবাদ গুলো আরো বেশি বেশি প্রচার করে পলাশবাড়ী উপজেলার সার্বিক উন্নয়নের মাধ্যমে জনগণের নাগরিক অধিকার বাস্তবায়নে ভূমিকা রাখবে এশিয়ান টিভি।

    পলাশবাড়ী প্রেসক্লাব এর সভাপতি রবিউল হোসেন পাতা সভাপতিত্বে ও এশিয়ান টিভি উপজেলা প্রতিনিধি মাসুদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব একে এম মোখছেদ চৌধুরী বিদুৎ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) এস এম ময়েজউদ্দিন। অন্যনদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক আওয়ামী লীগ সভাপতি আবুবকর প্রধান,আলহাজ্ব সেকেন্দার আলী,রবিউল হোসেন পাতা সভাপতি প্রেসক্লাব,

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ