• দুর্ঘটনা

    একদিনে দুইজনের আত্মহত্যা-A71S

      প্রতিনিধি ২৩ জুন ২০২২ , ৯:৫৩:৩৬ প্রিন্ট সংস্করণ

    ফরিদপুরের ভাঙ্গায় একদিনে দুইজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া ও ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামে থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। ২২ (জুন) বুধবার ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রাম থেকে সকালে এবং ঘারুয়া ইউনিয়ন গঙ্গাধরদী গ্রামে বিকালে পৃথক দুটি আত্মহত্যা ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক মনোমালিন্যের জেরে কিশোর ও বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এই বিষয়ে পরিবারের লোকজনের বলছে দুইজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

    এই বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মনির হোসেন জানান, উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের সামাদ ফকিরের পুত্র সাইদুর ফকির(১৫) মঙ্গলবার গভীর রাতে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বুধবার সকালে বাড়ির লোকজন সাইদুরকে ডাকাডাকি করলে ঘরের ভিতরে কোন সাড়া শব্দ না মেলায় দরজা ভেঙে ঘরে প্রবেশ করে সাইদুরের লাশ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে। পরবর্তীতে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সাইদুরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।সাইদুর (১৫) পেশায় একজন রাজমিস্ত্রি ছিল।

    অপরদিকে উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্ৰামের চাঁন মোল্লার স্ত্রী জইফুল বেগম (৭৫) একই দিন দুপুরে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বুধবার বিকেলে বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা বলেন, একজনের লাশ ইতিমধ্যে মর্গে প্রেরণ করা হয়েছে। অপর জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধনী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ