• রাজশাহী বিভাগ

    একজন আজন্ম ত্যাগী আওয়ামীলীগ কর্মী শরিফুল ইসলাম শরিফ

      প্রতিনিধি ১৯ জুন ২০২২ , ৬:১১:৫৮ প্রিন্ট সংস্করণ

    সাঁথিয়া পৌরসভার পুঠিপাড়া গ্রামে জন্ম, এলাকার অত্যন্ত শ্রদ্ধাভাজন ব্যাক্তিত্ব মরহুম আকিমউদ্দিন মোল্লার সন্তান। ছোটবেলা হতেই মনে প্রাণে আওয়ামিলীগ ভক্ত ও মুজিব আদর্শ লালন করা এই মানুষ টি সাঁথিয়ায় অকাতরে দলের জন্য কাজ করে গেছেন। এক সময় শাহাজাদপুর সরকারি কলেজে ছাত্রলীগের গৌরবময় রাজনীতিতে সফল ভাবে নেতৃত্ব স্থানীয় ভাবে কাজ করে যান। আওয়ামী রাজনীতি তে নানা সময়ে বিরোধী দলে থাকাকালীন সময়ে সহ্য করেছেন নানা ঘাত প্রতিঘাত।

    পিতার অঢেল সম্পদ মানুষের বিপদ আপদে শেষ করে দিয়েছেন এ গল্প সাঁথিয়ার প্রায় মানুষের জানা। আর পরোপকারী মনোভাবের কারনে সাঁথিয়া পৌরসভার মানুষ ভালোবেসে তাকে ৩নং ওয়ার্ডে দুই-দুই বার সর্বোচ্চ ভোটে পৌরসভার কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছেন। কেউ কোন দিন প্রমাণ দেখাতে পারবে না মানুষের হক মেরে খেয়েছে কিংবা কারো অপকার করেছে, সে সুনাম সবার মুখে মুখে।
    দরিদ্র মানুষের জন্য কাজ করে যাওয়ার মন মানুষিকতা, আওয়ামী কর্মী হিসেবে আজীবন নিবেদিত প্রাণ,

    ও একাধিকবার নির্বাচিত পৌরসভা কাউন্সিলর হিসেবে কোন সন্দেহ থাকে না তিনি একজন রাজনৈতিক অঙ্গনের মাঠ পর্যায়ের রত্ন। আর আশা করি এ বিষয়ে কেউ ই দ্বিমত প্রকাশ করবে না। তার রাজনৈতিক ক্যারিয়ারে শুধু দলের জন্য দিয়ে গেছেন, কিছু না পাওয়া অবিরাম দলের জন্য ছুটে চলা একজন ত্যাগী আওয়ামী কর্মী তিনি। এখন সময় এসেছে, শরিফুল ইসলাম শরিফ সাহেব দের মত ত্যাগী অথচ বঞ্চিত আওয়ামিলীগ কর্মীদের সুসংগঠিত ও মূল্যায়ন করার। এতে আওয়ামিলীগ আরো শক্তিশালী ও বেগবান হবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ