• ময়মনসিংহ বিভাগ

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচ নারী দালাল চক্রকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

      প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২২ , ১১:৫৬:০৯ প্রিন্ট সংস্করণ

    মাজহারুল ইসলাম শাওন-সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল বিরোধী অভিযানে পাঁচ নারী দালাল চক্রকে পনের হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় জরিমানার অর্থ পরিশোধ করলে তাদেরকে ছেড়ে দেয়া হয়। দন্ডপ্রাপ্তরা হলেন, শিমলা পল্লী মামুনের স্ত্রী মনিকা, শিমলা বাজারের বিউটি, ধানকাটা গ্রামের মিনা ,আরামনগর বাজারের রত্না ও ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড়া গ্রামের জোছনা। বুধবার (৯ জানুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে এ অভিযান পরিচালিত হয়।

    এসময় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বদরুল হাসান, আবাসিক মেডিকেল অফিসার ডা. সাহেদুর রহমান ও মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান।অভিযানের বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বদরুল হাসান বলেন, এরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে হাতেনাতে ধরা পরে। পরে তারা ভ্রাম্যমাণ আদালতে দোষী প্রমানিত হলে তাদেরকে জরিমানা করা হয়।

    এসময় স্থানীয়রা অভিযোগ করেন, স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গড়ে ওঠা প্যাথলজির মালিকরা এ সকল দালালদের নিয়োগ করেছেন। তাদের কারণে রোগীরা সঠিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে। তাই ভবিষ্যতে এমন অভিযান পরিচালনা কথাও জানান ভুক্তভোগী এলাকাবাসী। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী অফিসার উপমা ফারিসা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুর ১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে অভিযান পরিচালিত হয়। এসময় সিসিটিভি ফুটেজ দেখে পাঁচজনকে চিহ্নিত করে প্রত্যেককে তিন হাজার টাকা করে জরিমানা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ