• Uncategorized

    উখিয়া উপজেলায় গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র ওকম্বল বিতরণ নবগঠিত কমিটি মিশিল।

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২১ , ৪:১৮:৪২ প্রিন্ট সংস্করণ

    উখিয়া উপজেলায় গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র ওকম্বল বিতরণ নবগঠিত কমিটিমিশিল।
    সোমবার, ১১ জানুয়ারী, ২০২১ রাত ৮ সময় থেকে শুরু করেন।

    কক্সবাজার জেলার অন্যতম সামাজিক সংগঠন মিছিল। উখিয়া উপজেলার শাখা নবনির্বাচিত কমিটির( সভাপতি)- রাফি এবং( সিনিয়র সহ সভাপতি’র )- ইসমাইল, ও নবগঠিত সাংগঠনিক সম্পাদক হুমায়ুন, আশরাফুল মিজান রনি, খোকা,রিফাত, আব্দুশুক্কুর এর নেতৃত্বে শীতার্ত অসহায় মানুষের মাঝে সামান্য উপহার কম্বল ।
    শীতার্ত ও বিপন্ন মানুষের পাশে দাঁড়ানো সুযোগ করে দিয়েছে পালংখালী ইউনিয়ন যুবলীগের নেতা মুহিদুল আলম মুফিজ। এর আর্থিক সহযোগিতার মাধ্যমে উখিয়া, বালুখালী থাইংখালী,পালংখালী সহ উখিয়া উপজেলার প্রতিটি স্টেশন চত্বরে শীতার্ত মানুষের মাঝেই সামান্য টুকু উপহার কম্বল বিতরণ সফল ও সক্ষম হয়েছে।

    আসুন আমরা সবাই শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়। শীতার্ত ও বিপন্ন মানুষদের পাশে দাঁড়ানো ইসলাম ও নবীর আদর্শ। এ মুহুর্তে সব সামর্থ্যবান ব্যক্তিদের একান্ত কর্তব্য শীতার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো।পুরোদমে চলছে শীতকাল। নিম্ন আয়ের মানুষের দুর্ভোগও বাড়তে শুরু করেছে। গরম কাপড়ের অভাবে অসহায় মানুষগুলো রাতে ঘুমাতে পারে না। সমাজের উঁচুস্তরের মানুষজন তাদের পাশে দাঁড়িয়ে একটু মমতার দৃষ্টি দিলে তারা আরামে ঘুমাতে পারে।শীতার্ত মানুষগুলো কতটা দুর্বিষহ জীবন যাপন করে। তা শহর-নগরের ফুটপাত,রেলস্টেশনে না গেলে বুঝা মুশকিল। মানবতার সেবা সবচেয়ে বড় এবাদত। তাই আসুন, শীতার্ত মানুষগুলোর দুর্বিষহ জীবনের কথা ভেবে তাদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেই। তাদের জন্য কাপড়ের ব্যবস্থা করি। আমাদের একটু সহায়তা লাঘব করতে পারে তাদের কষ্ট এবং জীবন।
    মিছিল একদিন এই সমাজকে অনেক কিছু শিখাবে আশা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ