• Uncategorized

    ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম (দক্ষিণ) জেলা শাখার নতুন কমিটির পরিচিতি ও শপথ গ্রহন

      প্রতিনিধি ৫ মার্চ ২০২১ , ৩:৩০:০৪ প্রিন্ট সংস্করণ

    চট্টগ্রাম (বাঁশখালী) প্রতিনিধি :মুহাম্মদ নুরুল ইসলাম

    গতকাল (০৪.০৩.২১) বৃহস্পতিবার, সন্ধ্যা ০৭.৩০ টায়, (চট্টগ্রাম) বাঁশখালী পৌরসভাস্থ চৌধুরী নিউ মার্কেট মিলনায়তনে, ইসলামী যুব আন্দোলন- চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার নতুন কমিটির পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠান শাখা সভাপতি মাস্টার আবু ফাইজাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    সাধারণ সম্পাদক এম. মোবারক হোছাইন আসিফ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির আলোচনা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ- চট্টগ্রাম দক্ষিণ এর সভাপতি বিশিষ্ট লেখক ও অনুবাদক মু. সগির আহমদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন, ইসলামী আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ এর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন মু’তাসীম এবং অন্যান্যদের মধ্যে বাঁশখালী উপজেলা ও পৌরসভার যুব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলা সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুব আন্দোলনের ২০২১-২২ সেশনের জন্য যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মাও. এহসানুল হক্ব, সাংগঠনিক সম্পাদক মাও. আমান উল্লাহ হাসান, দফতর সম্পাদক মাও. মনিরুল ইসলাম, অর্থ সম্পাদক হাফেজ মাও. হিফজুর রহমান, প্রচার সম্পাদক মাও. মুহাম্মাদ জাহাঙ্গীর, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাও. শরিফুল ইসলাম আজিজী, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুহাম্মাদ সৈয়দ নূর, আইন সম্পাদক এইচ এম মহিউদ্দীন মনজুর, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মাও. জিয়া উদ্দিন আল আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক মাও. হামেদ বিন ফরিদ, সমাজ কল্যাণ সম্পাদক মাও. কাজী আবেদুর রহমান, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাওঃক্বারী ওমর ফারুক মাহমুদী এবং জাহাঙ্গীর আলম চৌধুরীকে মানবাধিকার সম্পাদক হিসেবে ঘোষণা করেন, এবং অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত নবনির্বাচিত নেতৃবৃন্দদের শপথ পাঠ করান।

    উল্লেখ্য, গত ১২ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত জেলা সম্মেলনে কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদ এর উপস্থিতিতে সভাপতি হিসেবে মাস্টার আবু ফাইজাহ, সহ সভাপতি, এস এম ফয়জুল্লাহ এবং মোবারক হোছাইন আসিফকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে শপথ বাক্য পাঠ করান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ