• রাজনীতি

    ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোহরগঞ্জ উত্তর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২৩ , ৬:২০:৩১ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী স্টাফ রিপোর্টার

    আজ (১৭ মার্চ) সকাল নয়টায় আইএবি মনোহরগঞ্জ উত্তর মিলনায়তনে উপজেলা সভাপতি মাওলানা বেলায়েত হোসেনের সভাপতিত্বে এবং সেক্রেটারী জনাব মোবারক হোসেনের সঞ্চালনায় কুমিল্লা জেলার অন্তর্গত মনোহরগঞ্জ উপজেলা উত্তর শাখার “উপজেলা সম্মেলন” অনুষ্ঠিত হয়েছে।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণের সেক্রেটারী মাওলানা আহমদ উল্লাহ খালিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আইএবি কুমিল্লা জেলা দক্ষিণের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা রবিউল হোসাইন এবং আইএবি কুমিল্লা জেলা দক্ষিণের সদস্য ও বাংলাদেশ মুজাহিদ কমিটি কুমিল্লা জেলা দক্ষিণেন সাধারণ সম্পাদক ডাঃ আল হেলাল মাহমুদ।

    বক্তারা বলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন আর ছোট কোন সংগঠন না ইসলামী আন্দোলন বাংলাদেশ শিশু থেকে আজ যুবকে পদার্পণ করেছে। এক সময়কার চাড়া গাছ এখন স্বয়ংসম্পূর্ণ গাছে পরিনত হয়েছে। এমনকি এই গাছগুলো আজ ফুল এবং ফল দিতে সক্ষম হচ্ছে। কাজেই সকলকে উদ্যোমের সাথে এগিয়ে যেতে হবে এবং জাতীয় নির্বাচনের জন্য আগাম প্রস্তুতি নিয়ে রাখতে হবে।

    সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,বাংলাদেশ মুজাহিদ কমিটি মনোহরগঞ্জ উপজেলা উত্তর শাখার ছদর ডাঃ জাকির হুসাইন মিঞা,বামুক উপজেলা সেক্রেটারি মাওলানা মিরাজুল ইসলাম,ইসলামী যুব আন্দোলন উপজেলা সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন উপজেলা সভাপতি ড্রাইভার খুরশিদ আলম, ইসলামী ছাত্র আন্দোলন উপজেলা সভাপতি ফয়সাল আহমেদ,সাংবাদিক মুফতী আরিফুল ইসলাম কারীমী, মুফতী নোমান,হাফেজ মাওলানা নেয়ামত উল্লাহ,মাওলানা মোস্ট কামাল,মাওলানা মাসুদুল আলমসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।

    সম্মেলন শেষে প্রধান অতিথি
    ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোহরগঞ্জ উপজেলা উত্তর শাখার ২০২৩/২৪ সেশনের জন্য আংশিক কমিটি ঘোষণা করেন।
    সভাপতি-মাওলানা বেলায়েত হোসাইন
    সহ সভাপতি-মোবরক হোসেন হিরন
    সেক্রেটারী-সাংবাদিক মুফতী আরিফুল ইসলাম কারীমী
    সাংগঠনিক সম্পাদক, মুফতী নোমান হোসেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ