• আমার দেশ

    ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে জাতীয় সীরাত প্রতিযোগিতা’২২ এর শুভ উদ্বোধন

      প্রতিনিধি ২১ অক্টোবর ২০২২ , ১১:০০:৫৯ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের আয়োজনে নগর সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হলো জাতীয় সীরাত প্রতিযোগিতা ২০২২-এর বিশাল কর্মযজ্ঞ। পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে নগর সহ-প্রচার ও দাওয়াত বিষয়ক সম্পাদক জিয়াউল আশরাফ-এর সঞ্চালনায়, সভাপতির শুভেচ্ছা বক্তব্য, রাসূল সা.-এর শানে সবাই মিলে দুরুদ শরীফ পাঠ এবং কেন্দ্রীয় নেতা মুফতি হেমায়েতুল্লাহ হযরতের মুনাজাতের মাধ্যমে এ কর্মযজ্ঞের উদ্বোধন করা হয়।

    ৪টি ভাগে আলাদা আলাদা বিষয়ে ভিন্ন ভিন্ন ভ্যেনুতে সীরাত প্রতিযোগিতা হচ্ছে। হিফজুল হাদিস প্রতিযোগিতার জন্য ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (পুরানা পল্টন), হদর তিলাওয়াত প্রতিযোগিতার জন্য আইএবি মিলনায়তন (পুরানা পল্টন), বক্তৃতা প্রতিযোগিতার জন্য আত-তরিক মিলনায়তন (সেগুন বাগিচা, বিজয়নগর) এবং নাতে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম প্রতিযোগিতার জন্য কচিকাঁচা মিলনায়তন (সেগুন বাগিচা) নির্ধারণ করা হয়েছে। কচিকাঁচা মিলনায়তনে (সেগুন বাগিচা) নাতে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম প্রতিযোগিতা দুপুর ২:৩০টা নির্ধারণ করা হয়েছে।

    বাকী ৩টি প্রতিযোগিতা সকাল ৮টা – সাড়ে ৮টার মধ্য থেকে শুরু হয়েছে ইতোমধ্যে। আইএবি মিলনায়তনের মতোই ব্যস্ত ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এবং আত-তরিক মিলনায়তন। প্রতিটি ভ্যেনুতে আবার একেকটা বিষেয়ে প্রতিযোগিতার জন্য কয়েকটা টিম করে দেয়া হয়েছে। প্রতিটি টিমের জন্য আলাদা আলাদা পরিচালকমণ্ডলী ডিফাইন করা হয়েছে। বিশ্বনবী মুহাম্মাদ সা.-এর বিপ্লবী চরিতের সুভাস ছড়িয়ে দিতে আমাদের এই আয়োজনকে আল্লাহ তাআলা করুন, আমীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ