• Uncategorized

    ইসলামপুরে জাতীয় শোক দিবস ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় শাহাদাত বরণকারীদের স্মরণে দোয়া ও আলোচনা সভা। 

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২০ , ২:২৪:০৫ প্রিন্ট সংস্করণ

     

     

    মোহাম্মদ আসাদ- বকশীগঞ্জ প্রতিনিধি :

    জামালপুর জেলা ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী, জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট বর্বরতা গ্রেনেড হামলার শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ।

    ৩০ আগস্ট রবিবার দুপুর ২ টায় পোড়ারচর সর্দার বাজারে এ দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সর্দার এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম। সে সময় আরও বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুন নাসের। যুগ্মসাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ। গাইবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী। উপজেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ। উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাশেম। উপজেলা আওয়ামীলীগের ক্রীড়াবিষয়ক সম্পাদক খলিলুর রহমানক। উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আক্রামুজ্জান হিরু।আরও বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রকির চৌধুরী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মিয়া।

    উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুন নাসের বলেন, যারা পনেরই আগস্ট এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারকে নিঃসঙ্গ ভাবে হত্যা করেছেন। সেই মুশতাকের দল খুনি জিয়ার দল এখনো বাংলার মাটিতে বিরাজমান, বাংলার মাটিতে মোস্তাকের দালালেরা জিয়ার দলেরা আর যেন কোনো ক্ষতি করতে না পারে সেদিকে আমাদের প্রত্যেককে খেয়াল রাখতে হবে। আগস্ট জাতির শোকের মাস পিতা হারানো মাস। এই মাসেই প্রতিজ্ঞা করেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা গ্রুপিং বন্ধ করে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের তরে কাজ করে যাব। তিনি আরও বলেন করোনাকালে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে এবং বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে যেভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন তা যেন কোন দালাল চক্রের দ্বারাই কলঙ্কিত না হয় সেদিকে আমাদের সজাগ থাকতে হবে। সে আরও উপস্থিত ছিলেন সময় গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল কালাম, ছাত্রলীগ নেতা মিঠুন, সুফিয়ান শান্ত ও আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

    আলোচনা শেষে ১৫ ই আগস্ট ও ২১ আগস্ট সকল শহীদদের স্মরণে দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সবার মাঝে তবারক বিতরণ করা হয়

    উক্ত আলোচনায় সঞ্চালনায় করেন, আব্দুল কুদ্দুস। সাধারণ সম্পাদক গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ