• স্বাস্থ্য

    ইতিহাসের প্রথম দীর্ঘ প্রতীক্ষার পর ডা.মো.নুর উদ্দিন

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২২ , ৪:৩৬:১২ প্রিন্ট সংস্করণ

    সীতাকুণ্ড প্রতিনিধিঃ

    ইতিহাসের প্রথম দীর্ঘ প্রতীক্ষার পর ডা.মো.নুর উদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ঐকান্তিক প্রচেষ্টায় সীতাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান সেকশন অপারেশন শুরু হয়েছে। আজকে একজন রোগীর সিজার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে উক্ত গর্ভধারিণীর মার সুস্থ সুন্দর সুঠাম দেহের ছেলে সন্তান হয়েছে।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সীতাকুণ্ডে প্রতিষ্ঠার পর থেকে প্রথম বিনামূল্যে সিজারিয়ান সেকশন অপারেশন করা হয় উক্ত অপারেশনের মাধ্যমে একটা পুত্র সন্তানের জন্ম জন্ম দেন মিসেস রুমা আক্তার স্বামীর নাম মোঃ সিরাজ দোয়াজিপাড়া সীতাকুণ্ড চট্টগ্রাম।

    অপারেশন টিমের নেতৃত্ব ছিলেন ডা খদিজা আক্তার পান্না সহকারী হিসেবে ছিলেন গাইনী এন্ড অব্স বিশেষজ্ঞ ডা আইরিন চৌধুরী ডাক্তার জেসমিন আক্তার এনেসটেশিয়া টিমে ছিলেন ডা খোদাদাদ মোঃ জুবায়দুল হুদা সাথে ছিলেন ডা মিলজার হোসেন আবাসিক মেডিকেল অফিসার সীতাকুণ্ড।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র স্টাফ নার্স সুষমা সরকার নার্সিং সুপারভাইজার হোসনেয়ারা নার্সিং ইনচার্জ ইন্দিরা চৌধুরী এস এস এন ইয়াসমিন আক্তার এবং ওটি এটেনডেন্ট মনজুর আলম ,ইব্রাহিম, সালাউদ্দিন, বনমালী,নুরজাহান।

    সার্বিক সহযোগিতায় ছিলেন মান্যবর বিভাগীয় পরিচালক চট্টগ্রাম স্বাস্থ্য জনাব ডা সাখাওয়াতুল্লাহ স্যার এবং মাননীয় সসিভিল সার্জন চট্টগ্রাম ডা.ইলিয়াছ চৌধুরী মহোদয় উপজেলা নির্বাহী অফিসার সীতাকুণ্ড জনাব শাহাদাত হোসেন মহোদয়।

    আরও খবর

    পটু্য়াখালীর গলাচিপায় অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে দ্বারে দ্বারে ঘুরছে স্বপন দত্ত।

    ১০ শষ্য বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র উদ্বোধন করলেন সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ

    ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা ডিপ্লোমা চিকিৎসক পরিষদের ঢাকা জেলার সভাপতি আমজাদ সরকার ও কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম এর নেতৃত্বে পুস্প স্তম্ভক অর্পণ করেন।

    ঝিনাইদহে করোনা উপসর্গ ও করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু নতুন করে আরও আক্রান্ত ২৩ জন

    করোনা ভাইরাসে আক্রান্ত বিশ্বনাথের ইউএনও বর্ণালী পাল

    কুষ্টিয়া মেডিক্যাল কলেজের স্থাপন প্রকল্পের মেয়াদ বৃদ্ধির প্রস্তাবে ক্ষুব্ধ প্রধানমন্ত্রী শেখ হসিনা !

                       

    জনপ্রিয় সংবাদ