• শিক্ষা

    ইডেন মহিলা কলেজের ডিজিটাল স্টুডিও এর শুভ উদ্বোধন

      প্রতিনিধি ১০ জুন ২০২২ , ১২:৩৬:২২ প্রিন্ট সংস্করণ

    ইডেন ক্যাম্পাস প্রতিনিধি:

    বাংলাদেশের উচ্চশিক্ষার অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ইডেন মহিলা কলেজে আজ ডিজিটাল স্টুডিও এর শুভ উদ্বোধন হয়। ফুলের মালা কেটে ডিজিটাল স্টুডিও এর শুভ উদ্বোধন এবং প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন কলেজের সুযোগ্য অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য‌্য। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কলেজের সম্মানিত উপাধ্যক্ষ অধ্যাপক ফেরদৌসী বেগম এবং শিক্ষক পরিষদের সম্মানিত সম্পাদক অধ্যাপক সুফিয়া আখতার।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ও ডিজিটাল স্টুডিও স্থাপন কমিটির আহ্বায়ক জনাব মোছাঃ রেহানা পারভীন। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান করেন আইসিটি বিভাগের সম্মানিত পরিচালক অধ্যাপক কাজী আতিকুজ্জামান। ডিজিটাল স্টুডিও বাস্তবায়নে আর্থিক সহায়তা করে ননব্যাংক আর্থিক প্রতিষ্ঠান বিকাশ। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধানসহ আইসিটি বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ এবং আইসিটি বিভাগের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইসিটি বিভাগের শিক্ষক এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ মোছাঃ তছলিমা খাতুন। অনুষ্ঠানটি ডিজিটাল স্টুডিও থেকে ইডেন মহিলা কলেজের ফেইসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হয় এবং আইসিটি বিভাগের ল্যাবে উপস্থিত সম্মানিত বিভাগীয় প্রধানবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ অনুষ্ঠানটি উপভোগ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ