• Uncategorized

    আশুলিয়ায় চাকরি দেওয়ার কথা বলে তরুণীকে ধর্ষণ, আটক ২

      প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২০ , ২:৪৭:৩০ প্রিন্ট সংস্করণ

    মো:নাসির উদ্দীন-আশুলিয়া প্রতিনিধিঃ

    সাভারের আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এটনায় নারীসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    আজ মঙ্গলবার সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ। এর আগে গত রোববার রাতে ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধা সদর থানার আব্দুল আজিজের ছেলে মামুন (৩০) ও তার বোন আঞ্জু বেগম। তারা ওই এলাকায় ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।

    এঘটনায় ভুক্তভোগীর বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক সামিউল জানান, ভুক্তভোগী ওই তরুণী তার বোনের বাসায় চাকরি নেওয়ার জন্য আসেন। এরই সুবাদে বাসে পরিচয় হয় অভিযুক্ত আঞ্জু বেগমের সঙ্গে। পরিচয়ের সুবাদে এক পর্যায়ে ভুক্তভোগীকে চাকরি দেওয়ার কথা বলেন আঞ্জু।

    পরে এ বিষয়ে কথা বলতে গত ৮ অক্টোবর আঞ্জুর বাড়িতে যান ভুক্তভোগী। এ সময় তাকে জোর করে ধর্ষণ করে আঞ্জুর ভাই মামুন। এ ঘটনা জানাজানি হলে ভুক্তভোগীকে নানাভাবে হুমকি দেয় অভিযুক্তরা। পরে পরিবারের সঙ্গে কথা বলে ১০ অক্টোবর আশুলিয়া থানায় অভিযোগ করে ভুক্তভোগী।

    এব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, অভিযোগের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ