• Uncategorized

    আশুলিয়ায় অবৈধ_গ্যাসের চুলায় বিস্ফোরণে পিতা পুত্র নিহত

      প্রতিনিধি ৮ জুলাই ২০২০ , ৫:৩১:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ নাসির উ্দিন আশুলিয়া প্রতিনিধিঃ

    এলাকাবাসী জানায়, আশুলিয়ার দূর্গাপুর পূর্বচালা এলাকায় মামুন নামের এক বাড়িওয়ালা তার বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কয়েকটি রুম ভাড়া দেন। পরে গত পাঁচ জুলাই সকালে ওই বাড়ির একটি রুমের নারী ভাড়াটিয়া গ্যাসের চুলা জ্বালানোর সময় বিস্ফোরণে রুমের মধ্যে আগুন ধরে যায়। এসময় আগুনে দগ্ধ হয়ে ওই নারী ও তার স্বামী ও ছয় বছরের ছেলে গুরুতর আহত হয়।

    পরে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। পরে ওই বাড়িওয়ালা বিষয়টি গোপন করে পুলিশকে না জানিয়ে তাদের লাশ ময়মনসিংহ জেলায় পাঠিয়ে দেন। পরে বিষয়টি আজ এলাকাবাসী আশুলিয়া থানা পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানায়।

    এদিকে আশঙ্কা জনক অবস্থায় ওই নারী ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত বাবা ও ছেলের নাম বলতে পারেনি ওই বাড়িওয়ালা।

    এলাকাবাসী আরো জানায়, দেশে করোনা ভাইরাসের প্রকোপ থাকা অবস্থায় আশুলিয়ার কাঠগড়া, দূর্গাপুর, বাংলাবাজার, সদরপুর, খেজুরবাগানসহ বিভিন্ন এলাকায় একটি প্রভাবশালী চক্র নিম্ন মানের পাইপ দিয়ে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। কিন্তু প্রশাসন তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। এতে করে চোরাকারবারী ও অপরাধীরা আরও ভয়ঙ্কর হয়ে উঠছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ