• Uncategorized

    আল আকসা মসজিদে হামলা-আলোকিত ৭১ সংবাদ 

      প্রতিনিধি ৮ মে ২০২১ , ২:৫৩:৫৯ প্রিন্ট সংস্করণ

    গোলাম রাব্বি-স্টাফ রিপোটার:

    প্রত্যক্ষদর্শীদের মতে, শুক্রবার, ইস্রায়েলি পুলিশ বাহিনী শিশুদের সহ মুসল্লিদের উপস্থিতি সত্ত্বেও আল-আকসা মসজিদের অভ্যন্তরে “আল-কিবলি নামাজের হল” (“আল-মুসাল্লা আল-কিব্বলি” বা “আল-কিবলি মসজিদ” হ’ল আল-আকসা মসজিদের একটি অংশ এবং এর অন্যতম নিদর্শন ) এর দরজা বন্ধ করে দেয়।

    প্রত্যক্ষদর্শীদের মতে, দখলদার বাহিনী লাউডস্পিকারের মাধ্যমে চলে যাওয়ার আদেশ দিয়ে “আল-আকসা” মুসল্লীদের ফাঁকা করার চেষ্টা করছে এবং মসজিদের স্পিকারের সংযোগ বিচ্ছিন্ন করে।ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রনালয় (বেসরকারী)এর তথ্যানুযায়ী, শুক্রবার আল-আকসায় মুসল্লীদের উপর হামলার ফলে আহত হয় ৫৩ জন।

    ঘটনাস্থলের উপস্থিত সাংবাদিকরা বলেছিলেন যে, ইস্রায়েলি বাহিনী আল-আকসা মসজিদের অভ্যন্তরে কয়েক হাজার মুসল্লীদের উপর রাবার গুলি চালিয়ে, টিয়ার গ্যাস ও শব্দ ক্যানিটার নিক্ষেপ করে এবং তাদের মারধর করে এবং সাংবাদিক ও ফটোগ্রাফাররা আহতদের মধ্যে রয়েছেন বলে জানিয়েছে।

    অন্যদিকে, ইস্রায়েলের সরকারী “কান” চ্যানেল বলেছে যে “সংঘর্ষের সময় ইস্রায়েলি পুলিশের সদস্য আহত হয়েছিল এবং তাদের একজনকে মধ্যপন্থী হিসাবে আখ্যায়িত করা হয়েছিল।”তিনি আরও যোগ করেন, “ফিলিস্তিনি যুবকরা ইস্রায়েলি বাহিনীর দিকে পাথর ও খালি বোতল নিক্ষেপ করার ফলে সংঘর্ষের ঘটনা ঘটে ।প্রতক্ষদর্শীরা জানায় তারা লক্ষ করছে যে অনেক ফিলিস্তিনিকে গ্রেপ্তার করেছে।
    সুত্র :কুদস

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ