• ঢাকা বিভাগ

    আর্ত মানবতার সেবায় নিয়োজিত “আঁধারে আলো”

      প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২১ , ৭:৫১:৪১ প্রিন্ট সংস্করণ

    সৈয়দ মাহামুদ শাওন:

    কলাবাগান থানা আওতাধীন ১৬ নং ওয়ার্ডে আত্মপ্রকাশ করেছে “আঁধারে আলো” নামে একটি মানবিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।“মানব সেবা মহৎ গুন-মানব সেবায় এগিয়ে আসুন” এই স্লোগান নিয়ে সংগঠনটি তাদের কার্যক্রম শুরু করেছে। সংগঠনটি কলাবাগানের বিভিন্ন স্কুল পড়ুয়া মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করছেন।তাঁদের উদ্যেশ্য সমাজের হত-দরিদ্রদের পরিবারের পাশে থাকা, পাশাপাশি অর্থের অভাবে যাতে তাদের সন্তানের লেখা পড়া বন্ধ না হয় সেদিকেও খেয়াল রাখা। প্রয়োজনে অন্যান্য সমস্যাতেও তাদেরকে আর্থিক সহায়তা করা।

    সংগঠনের সাথে যুক্ত ১৬ ওয়ার্ড যুবলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মশিউল আলম সোহাগ জানান, “আমরা মূলত সামাজিক উন্নয়নের লক্ষ্যে সংগঠনটি প্রতিষ্ঠা করেছি।আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে সংগঠনের মাধ্যমে সমাজের ধনী -গরিবের মধ্যে সম্পর্ক স্থাপন করা। তাছাড়া আমরা বিভিন্ন সময়ে সমাজের মানুষের জন্য বিভিন্ন আর্থিক, সামাজিক ও মানবিক কার্যক্রম নিয়ে মানুষের কাছে পৌঁছে যাবো”।

    সংগঠনটির আরেক সদস্য কলাবাগান থানা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ও ১৬ নং ওয়ার্ড ছাত্র ফেডারেশন এর সভাপতি মোঃ ইয়াছিন আরাফাত আদর বলেন, “আমাদের সংগঠনটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন । এই সংগঠনে দল মত নির্বিশেষে সকলে কাজ করতে পারবে।আমি মনে করি আমরা সকলে মিলে কাজ করলে আমাদের সমাজে কোন সমস্যা থাকবে না।”
    সংগঠনটির অন্যতম সদস্য হচ্ছেন- উজ্জল,দিদার,সজিব,ফয়সাল ,
    হবি,রাজু,ফাহিম,শিহাব,শাফিন,
    ইয়াছিন,তাওহিদ,কামরুল,সাকিব,রাজিব,ইমন,শুভ,মারুফ,রিফাত,সানভি।

    আলোকিত ৭১ সংবাদ পত্রিকার পক্ষ থেকে ” আঁধারে আলো” সংগঠনের জন্য অনেক শুভ কামনা রইলো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ