• Uncategorized

    আরব আমিরাতের প্রেসিডেন্টের ইন্তিকালে হাটহাজারী মাদরাসা প্রধানের গভীর শোক ও সমবেদনা প্রকাশ

      প্রতিনিধি ১৬ মে ২০২২ , ৩:৪৩:৩৩ প্রিন্ট সংস্করণ

    সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রপতি, আবুধাবির শাসক, শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম বৃহৎ ইসলামী শিক্ষাকেন্দ্র আল জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক (মুহতামিম) আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া (দা.বা.)।

    সোমবার (১৬ মে) ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলি আল হামুদি’র কাছে পাঠানো এক শোকবার্তায় আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া (দা.বা.) এই শোক প্রকাশ করেন।

    শোক বার্তায় আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া (দা.বা.) বলেন, সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে দারুল উলূম হাটহাজারীর সকল শিক্ষক ও ছাত্রের পক্ষ থেকে আমি গভীর শোক প্রকাশ করছি। এছাড়া আপনার মাধ্যমে রাজপরিবারের শোকসন্তপ্ত সদস্যবৃন্দ এবং আরব আমিরাতের জনগণের শোক ও দুঃখের এ সংকটময় মুহূর্তে আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

    আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া (দা.বা.) আরো বলেন, মরহুম প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান একজন মহান রাষ্ট্রনায়ক, আবুধাবির একজন মহান শাসক ও মুসলিম উম্মাহর একজন দূরদর্শী নেতা ছিলেন। তার সুদক্ষ নেতৃত্ব, বিচক্ষণতা ও সংযুক্ত আরব আমিরাতের জাতীয় উন্নয়নে ত্যাগ এবং বিশ্বমুসলিমের প্রতি অকৃত্রিম ভ্রাতৃত্ববোধ ও উম্মাহর কল্যাণে অকাতরে সহযোগিতাদান তাঁকে ইতিহাসে স্মরণীয় ব্যক্তিত্ব করে রাখবে। এছাড়া তিনি বাংলাদেশের একজন মহান বন্ধু ও শুভাকাঙ্ক্ষী ছিলেন এবং বিশেষ করে সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত বাংলাদেশি সম্প্রদায়ের একজন দরদী অভিভাবক ছিলেন।

    দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আরব আমিরাতের মরহুম প্রেসিডেন্টের রূহের মাগফিরাতের জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করে বলেন, সর্বশক্তিমান আল্লাহ তাকে জান্নাতুল ফিরদাউসের সর্বোচ্চ মাকাম দান করুন। পাশাপাশি শোকাহত রাজপরিবারের সদস্যবৃন্দ এবং সংযুক্ত আরব আমিরাতের ভ্রাতৃপ্রতিম জনগণের এই অপূরণীয় ক্ষতি ও শোক বহন করার সাহস ও সহনশীলতা দান করার জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ