• আইন ও আদালত

    আমিনপুরে হত্যা চেষ্টা মামলার এজাহারভুক্ত আসামি সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হিমেল গ্রেফতার

      প্রতিনিধি ৪ অক্টোবর ২০২২ , ৩:৪৩:৪০ প্রিন্ট সংস্করণ

    আলমগীর হুসাইন অর্থঃ

    আমিনপুরে হত্যা চেষ্টা মামলার এজাহারভুক্ত আসামি সন্ত্রাসী ও মাদক কারবারি হিমেল (৩২), পিতা- দেলোয়ার ( পুলিশ সদস্য),সাং- খাশ আমিনপুর, থানা- আমিনপুর, জেলা- পাবনা কে গ্রেফতার করেছে আমিনপুর থানা পুলিশ। উল্লেখ্য গত ২ অক্টোবর ( রবিবার) রাতে আমিনপুর উচ্চ বিদ্যালয়ের সামনে আলীর চায়ের দোকানের সামনে বাজার আমিনপুর গ্রামের প্রান্ত, মাসুম, সানি ও মাফুজের উপর হিমেলের নেতৃত্বে হত্যার উদ্দেশ্যে হামলা করে খাশ আমিনপুর ও মির্জাপুর গ্রামের কয়েকজন সন্ত্রাসী। এ ঘটনায় ৩ রা অক্টোবর (সোমবার) থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী প্রান্ত’ র বাবা শাজাহান শেখ।

    হিমেল সেই মামলার ০৬ নং আসামি। এছাড়াও হিমেলের নামে দখলবাজি, চাঁদাবাজি ও মাদক বিক্রয়ের নানান অভিযোগ রয়েছে বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক আমিনপুর গ্রামের একাধিক সচেতন ব্যাক্তিবর্গ। তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন, দীর্ঘদিন ধরে হিমেল আমিনপুর এলাকায় রাম রাজত্ব কায়েম করে আসছে। সে দলীয় নেতা- কর্মীদের নাম ভাঙিয়ে এলাকায় চাঁদাবাজি, দখলবাজি, মারামারি ও মাদক ব্যবসা পরিচালনা করলেও তার ভয়ে কেউ থানায় অভিযোগ পর্যন্ত করতে সাহস পায় না।

    তাকে গ্রেফতার করায় তারা আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ সকল পুলিশ সদস্য কে ধন্যবাদ জানান। এ বিষয়ে হিমেল দের সন্ত্রাসী হামলার শিকার প্রান্ত’ র বাবা ও হত্যা চেষ্টা মামলার বাদী শাজাহান শেখ তাকে গ্রেফতার করায় আমিনপুর থানা পুলিশ কে ধন্যবাদ জানানোর পাশাপাশি তার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী বলেন হত্যা চেষ্টা মামলার এজাহার ভুক্ত আসামি হিমেল কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ