• Uncategorized

    আমিনপুরে অস্ত্র ও গুলি সহ সর্বহারা সদস্য গ্রেফতার

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২২ , ১০:৫৬:৫৬ প্রিন্ট সংস্করণ

    আলমগীর হুসাইন অর্থঃ

    পাবনা জেলা পুলিশ সুপার আকবার আলী মুন্সির নির্দেশনা অনুযায়ী আমিনপুর থানা কে মাদক,সন্ত্রাস, চুরি, ডাকাতি ও দস্যুতা সহ নানাবিধ অপরাধ মুক্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ওসি রওশন আলীর নেতৃত্বাধীন আমিনপুর থানা পুলিশ। সেই ধারাবাহিকতায় ২৮ শে অক্টোবর ( শুক্রবার) ভোররাত ৪ টা ৪০ মিনিটে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলীর নেতৃত্বে, আমিনপুর থানার তদন্ত কর্মকর্তা ( ওসি তদন্ত) এমরান হোসেন তুহিন, এসআই মানিক, সাগরকান্দী ফাঁড়ির ইনচার্জ রুহুল আমিন সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সাগরকান্দী ইউনিয়নের শ্রীপুর এলাকায় অভিযান পরিচালনা করে এলাকাবাসীর সহায়তায় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন পুর্ব বাংলা (কমিউনিস্ট পার্টি-লাল পতাকা) বাহিনীর সক্রিয় একজন সদস্য কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত চরমপন্থী সদস্য
    মোঃ মিজান ওরফে নিজাম (৪০), পিতাঃ- আবু বকর, সাং- দড়িরচর, ইউনিয়ন- ঢালারচর, থানা- আমিনপুর, জেলা – পাবনা। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান সুট্যারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

    স্থানীয় সুত্রে জানা যায়, রশিদ শেখ নামক একজন তার মায়ের জিয়ারতের জন্য নদীতে মাছ কিনতে যায়। তিনি বিভিন্ন এলাকা ঘুরে প্রায় ৩০,০০০ টাকার মাছ মাছ ক্রয় করে। মাছ নিয়ে ফেরার সময় মিজান ওরফে নিজাম এর নেতৃত্বে ২-৩ জন দস্যু ডাকাত তাকে আক্রমণ করে বেধরক মারপিট করে তার মাছ নিয়ে নেয়। এ সময় রশিদ শেখ আহত অবস্থায় বাড়ীতে গিয়ে বিষয়টি তার পরিবার কে জানালে তার ৫ ছেলে সহ গ্রামবাসী চারিদিক থেকে তাদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে সঙ্গী’ রা পালিয়ে গেলেও নিজাম ( মিজান) স্থানীয় দের হাতে আটক হয়। এলাকাবাসীর হাতে আটক হওয়ার সময় তার হাতে একটি ওয়ান সুট্যারগান ও পকেটে ২ রাউন্ড গুলি পাওয়া যায়। পরবর্তীতে আমিনপুর থানা ও সাগরকান্দী ফাঁড়ির পুলিশ উপস্থিত হলে স্থানীয়রা তাকে পুলিশের কাছে হস্তান্তর করে।

    এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে সাগরকান্দী ইউনিয়নের শ্রীপুরে অভিযান পরিচালনা করে এলাকাবাসীর সহায়তায় একটি ওয়ান সুট্যারগান ও দুই রাউন্ড গুলি সহ একজন নিষিদ্ধ ঘোষিত সর্বহারা সদস্য কে গ্রেফতার করি। গ্রেফতারকৃত সর্বহারা সদস্যর বিরুদ্ধে অস্ত্র ও দস্যুতার দুইটি পৃথক মামলা রুজু প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ