• Uncategorized

    আমরা বিক্রমপুরের পোলাপাইন- সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

      প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২১ , ২:৩২:১৮ প্রিন্ট সংস্করণ

    “তুমি ব্যর্থ তোমার অর্থ যদি মানব কল্যাণে না আসে”এই শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জে জেলায় গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন- আমরা বিক্রমপুরের পোলাপাইন- এর উদ্যোগে শীতবস্ত্র ( কম্বল) বিতরণ করা হয়েছে।

    মঙ্গলবার ২৬ জানুয়ারী বিকালে উপজেলার, কেয়াইন ইউনিয়নের নিমতলা মোহাম্মদিয়া বিক্রমপুরী মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।এ সময় তাদের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

    অসহায়কে সহায়তা ও মানুষ মানুষের জন্য এই ভাবনা থেকেই বিক্রমপুরের পোলাপাইন ফেসবুক গ্রুপের এর মাধ্যমে একটি কমিটি করে। প্রধান উদ্যোক্তা রাজু আহমেদ এর সভাপতিত্বে অর্থ সংগ্রহ করা হয়। দেশে এবং দেশের বাহিরে অনেক প্রবাসী ভাই বোনেরা অসহায় কে সাহায্য করার জন্য অর্থ নিয়ে এগিয়ে আসে। পরবর্তীতে এই অর্থ দিয়েই কম্বল বিতরণ কার্যক্রম শুরু করা হয়ছে মুন্সীগঞ্জ ঢাকা সহ দেশের বিভিন্ন জেলায়।

    সেই ধারাবাহিকতায় মঙ্গলবার সিরাজদিখান উপজেলার, কেয়াইন ইউনিয়নের একটি মাদ্রাসায় শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। মোহাম্মদ সাগর অনুষ্ঠানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:আসলাম আলম টনি,মেহেদী আহমেদ উজ্জ্বল,তানভির আহম্মেদ,মোহাম্মদ শাহিন,মাহিম রায়হান,মোঃ নাহিদ,মোঃ আল-আমিন,মোহাম্মদ সাব্বির,শাহরিয়ার নাফিজ,মোঃ আরিফ, মোঃ নাজমুল প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ