• Uncategorized

    আমতলী সরকারী কলেজ জামে মসজিদের জন্য চাঁদা আদায় করলেও হয়নি উন্নয়ন।

      প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২১ , ৭:১৯:১৪ প্রিন্ট সংস্করণ

    আমতলী সরকারী কলেজ জামে মসজিদের জন্য চাঁদা আদায় করলেও হয়নি উন্নয়ন আমতলী সরকারী কলেজ জামে মসজিদে অবহেলায় দীর্ঘদিনেও উন্নয়নের ছোঁয়া লাগেনি আমতলী সরকারি কলেজ জামে মসজিদে

    আমতলী উপজেলার সবচেয়ে অবহেলিত মসজিদ আমতলী সরকারি কলেজ জামে মসজিদ। কলেজের বিভিন্ন ভবনের সংস্কার কাজ করে উন্নয়ন করা হলেও অযত্ন আর অবহেলায় দীর্ঘদিনেও উন্নয়নের ছোঁয়া লাগেনি আমতলী ডিগ্রি কলেজ জামে মসজিদে।

    সরেজমিনে দেখা গেছে, মসজিদের বারান্দার ও মূল চালার বেশিরভাগ টিন ফুটো হয়ে গেছে এবং বারান্দার কিছু অংশের মাটি পুকুরে বিলিন হয়েছে ফলে ভাংঙ্গোনের সৃষ্টি হয়েছে। বিশেষ করে মুসল্লীদের ব্যবহারের জন্য দুটো টয়লেটে ও প্রসাফ খানা থাকলেও একেবারেই তা ব্যাবহারের অনপোযগীএসব সমস্যার কথা তুলে ধরে স্থানিয় মুসুল্লীরা বলেন।

    এই মসজিদে টয়লেট ও প্রসাফ খানা ব্যাবহারের অনপোযগী বলে তাবলিক জামাত ও আসেনা। মুসুল্লি গন আরো বলেন, ১৯৭৪ সালে মসজিদ টি তৈরিকরা হয়। কিন্তু দুঃখের বিষয় এই ৪৭ বছরে কোন উন্নায়ন মূলক কোন কাজ হয়নী এই কলেজ মসজিদে এমন কি মসজিদে কোন কমিটিও নেই বলে জানিয়েছেন কলেজ মসজিদে মুসুল্লিগণ

    কলেজ মসজিদের রেগুলার পাঁচ ওয়াক্ত নামাজ পরেন এমন কিছু মুসুল্লি  বলেন, মসজিদের সমস্যা অনেক আগে থেকেই। মসজিদের বারান্দার বিভিন্ন অংশভেঙ্গে গেছে এবং বর্ষা এলে মসজিদের টিনের চালা দিয়ে পানি পড়েছে। দ্রুত সংস্কার করা হউক আমতলী ডিগ্রি কলেজ জামেমসজিদটি মুসুল্লিদের দাবি।

    এ বিষয়ে কলেজের এক শিহ্মার্থী বলেন প্রতি বছর প্রত‍্যেক পরীক্ষার আগে প্রত‍্যেক শিক্ষার্থীর কাছ থেকে মসজিদ মেরামত বাবদ ৫০ টাকা করে বেতনের সাথে নেয়া হয়। এতো বছরে যে পরিমাণ কালেকশন হয়েছে তাতে তো দোতলা পাকা মসজিদ দাঁড়িয়ে যাওয়ার কথা। ক্যানো উন্নয়ন হচ্ছে না তা জানতে চায় তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ