• আইন ও আদালত

    আবাসিক হোটেলে স্কুল ছাত্রীকে গনধর্ষন আটক ৪

      প্রতিনিধি ১ মার্চ ২০২২ , ৪:৫৩:৫৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার ঝালকাঠি থানায় ৮ম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণের মামলায় চারজনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে ৩ জনের নাম মামলার এজাহারে রয়েছে। (২৮ ফেব্রুয়ারী)সোমবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃতরা হলো, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মোঃ জসিম সরদারের ছেলে মোঃ রাব্বি সরদার , নলছিটি উপজেলার রনি, কাউখালী উপজেলার মোঃ মাহাজ উদ্দিনের ছেলে মোঃ নাছির, কৃষ্ণকাঠি এলাকার মোঃ মোফাজ্জেল হাওলাদারের ছেলে চানমিয়া।

    গত (২৭ ফেব্রুয়ারী) রোববার রাতে স্কুলছাত্রীকে নিজের বাড়ি থেকে ডেকে নিয়ে শহরের বাসস্ট্যান্ড এলাকার (আবাসিক হোটেল) সারা রাত গণধর্ষণের ঘটনা জানা যায়। এ ঘটনায় (২৮ ফেব্রুয়ারী)সোমবার ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের সাথে সাথেই চরজনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

    মঙ্গলবার (১ মার্চ) সকালে সময় ঝালকাঠি থানার পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম এ তথ্য দিয়েছেন ।

    মামলায় এজাহারের বরাত দিয়ে পুলিশ বলেন , শহরের মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীতে পড়ুয়া ওই মেয়ের সাথে নলছিটি উপজেলার রনি নামের এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল
    । সেই সূত্র ধরে তাদের আগে সুপরিচিত রাব্বি ওই স্কুল ছাত্রীর মোবাইলে কল করে তাকে বাসা থেকে ডেকে মোটরসাইকেলে তুলে নেন। এরপর শহরের বাসস্ট্যান্ড এলাকার নিয়ে ওই ছাত্রীকে সারা রাত ক্রমান্বয়ে গনধর্ষন করেন, বোডিংয়ের দায়িত্বশীল চানমিয়াসহ মামলার আসামিরা একাধিকবার গণধর্ষণ করেন। পরদিন(২৮ ফেব্রুয়ারী) সোমবার সকাল প্রায় ১০টার সময় মেয়েটি বাসায় এসে তার মায়ের কাছে উক্ত ঘটনা খুলে বলেন। পরে ওই ছাত্রীর মা ঝালকাঠি থানায় একটি মামলা করেন।

    ঝালকাঠি থানার পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ১২ ঘণ্টার মধ্যে এ ঘটনার তিন জনসহ মোট চারজনকে আটক করা হয়েছে। আসামিদের অচিরেই আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনার সাথে আরো কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ