• Uncategorized

    আন্দুলবাড়ীয়ায় ভ্রাম্যমান অভিযানে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট 

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২০ , ৪:৩৭:৩৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ রাশেদুল ইসলাম(রাশেদ)-চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

    জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান অভিযানে ২ টি প্রতিষ্টানে ১০০০ টাকা জরিমানা আদায় করা হয় । ০৯ সেপ্টেম্বর বুধবার দুপুর ১২ টা ৩০ মিনিটে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস ও আমজেদ হোসেনের নেতৃত্বে সহোযোগি রুমানা আক্তার, জাহিদুল ইসলাম, আজিজুর রহমান, নাঈমুর রহমান, নাজমুল হোসেন, ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে নিয়ে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন। এ সময় আন্দুলবাড়ীয়া বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে ঘুরে ঘুরে বিভিন্ন পন্য সামগ্রীর গুনগত মান, মেয়াদ, যাচাই করা হয়।

    এ সময় দুটি ব্যবসা প্রতিষ্টানে ট্রেড লাইসেন্সের মেয়াদ না থাকায়, মোবাইল কোর্টে  “অত্যাবশক পণ্য নিয়ন্ত্রণ আইন” ( ১৯৫৬ সালের ১২ ধারায়) ১০০০ টাকা জরিমানা করা হয়।  সেইসাথে উপস্তিত আন্দুলবাড়ীয়া বাজার কমিটির সভাপতি মুন্সি আমিনুল বাসার কবু সহ বাজার কমিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উদ্দেশ্য নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস বলেন।

    (বাধ্যতামূলক) নবায়ন করা ট্রেড লাইসেন্স থাকতে হবে, এবং  ডিলিং লাইসেন্স, বিস্ফোরক লাইসেন্স, পেট্রোলিয়াম লাইসেন্স ও ড্রাগ লাইসেন্স নবায়নের ব্যাপারে সকল ব্যবসায়ীদের অবহিত করতে হবে। এ সময় আন্দুলবাড়ীয়া বাজার কমিটির সভাপতি মুন্সি আমিনুল বাসার কবু সকল ব্যবসায়ীবৃন্দ কে বাধ্যতামূলক ট্রেড লাইসেন্সের নবায়ন ও গুণগত মানসম্মত পণ্য ক্রয় বিক্রয়ের জন্য অনুরোধ করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ