• আন্তর্জাতিক

    আন্তর্জাতিক সম্মাননা পেলেন সাংবাদিক মোশারফ হোসেন নীলু

      প্রতিনিধি ২০ মে ২০২৩ , ৮:৫৪:১৪ প্রিন্ট সংস্করণ

    আন্তর্জাতিক ডেক্স রিপোর্ট:

    ভারতের উত্তর প্রদেশের ঐতিহ্যবাহী তাজমহল খ্যাত আগ্রা শহরে ফাইভ স্টার হোটেল “ক্লাক সিরাজ”র আন্তর্জাতিক হলরুমে ইন্দো-বাংলা-নেপাল আন্তর্জাতিক মিডিয়া কনকেলেভ-২০২৩ অনুষ্ঠানে দৈনিক আজকের বসুন্ধরা ও দৈনিক লাল সবুজের দেশ এবং ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের স্টাফ রিপোর্টের, বিএমইউজে যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নীলু কে আন্তর্জাতিক সম্মাননা প্রদান করা হয়। এ সময় বাংলাদেশ হতে অংশ গ্রহনকারী প্রত্যেককে এই স্বারক প্রদান করা হয়।

    আন্তর্জাতিক কনফারেন্সে বাংলাদেশ, ভারত ও নেপাল থেকে প্রায় তিন শতাধিক সাংবাদিক যোগদান করেন। কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রফেসর এস.পি সিংহ বাঘিল- এস্টেট মিনিস্টার অফ ল’ গভমেন্ট অব ইন্ডিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যোগেন্দ্র উপাধ্যদয়- মিনিস্টার অফ এডুকেশন ইউপি গভমেন্ট, শিব মনোহর পান্ডে- প্রেসিডেন্ট ইউপি জার্নালি অ্যাসোসিয়েশন , প্রফেসর স্মিতা ম্যাডাম- এক্সিকিউটিভ নাম্বার সার্ক জার্নালিস্ট ফোরাম, অনুরুদ্ধ সুধাংশু- প্রেসিডেন্ট সার্ক জার্নালিস্ট ফোরাম ইন্ডিয়া চ্যাপ্টার সহ ভারতের বিভিন্ন রাজ্য থেকে আগত সাংবাদিক নেতা ও সদস্যবৃন্দ। আন্তর্জাতিক এই কনফারেন্সে মিডিয়ার চ্যালেঞ্জ শীর্ষক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

    ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, আগ্রা প্রেসক্লাব ও সার্ক জার্নালিস্ট ফোরাম উত্তর প্রদেশ শাখা কর্তৃক আয়োজিত এই আন্তর্জাতিক কনফারেন্সে বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম সেন্ট্রাল কমিটির সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমানের নেতৃত্বে নাজমা সুলতানা নীলা- জেনারেল সেক্রেটারি সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টার সহ লায়ন এ জেড মাইনুল ইসলাম, তপু ঘোষাল, মোঃ আবু বকর সিদ্দিক, মোশারফ হোসেন নীলু, মোঃ মোস্তফা খান, নাসির উদ্দিন আল মামুন, মজিদা খানম, বাবুল বিশ্বাস, আকাতার রহমান, আফছার আলী সরকার, যোগদান করেন।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টার এর প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ আমেরিকায় থাকায় এই কনফারেন্সে অংশগ্রহণ করতে পারেননি। তিনি অনুষ্ঠানের শুভ কামনা করে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ