• Uncategorized

    আইডিয়াল সমাজসেবা পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ

      প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২১ , ৪:৪৬:৫৯ প্রিন্ট সংস্করণ

    আইডিয়াল সমাজসেবা পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সিলেটের বিশ্বনাথ উপজেলায় আইডিয়াল সমাজসেবা পরিষদ বন্ধুয়া এর উদ্যোগে হত দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

    শুক্রবার ৮ জানুয়ারী সকাল ১০টায় ঘটিকার সময় স্হানীয় উপজেলার ২ন খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কনফারেন্স হল রুমে দ্বিতীয় পর্যায়ে প্রধান উদ্ভোধক হিসাবে শীত বস্ত্র বিতরণ করেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুন নূর ফাউন্ডেশনের চেয়ারপার্সন ও সমাজসেবক শামসুল ইসলাম মকবুল।

    আইডিয়াল সমাজসেবা পরিষদের সভাপতি আব্দুর রব সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাদিক সিরাজীর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো: গিয়াস উদ্দিন।

    বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন হবিবুল ইসলাম মেম্বার, ডাক্তার গিয়াস উদ্দিন সোহাগ, মানিক মিয়া, শফিকুল আমীন প্রমূখ।

    সংগঠনের সহ–সভাপতি রফিক আহমদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন মাওলানা শাফী উদ্দিন, সিনিয়র সহ–সভাপতি ছালেহ আহমদ, সহ–সভাপতি মাহদি বিন আব্দুল আহাদ, সংগঠনের দায়িত্বশীল আজাদ আহমদ, আবু সুফিয়ান, নোমান আহমদ, সাইদুর রহমান, আব্দুল ওয়াহিদ জসিম, রহিম আলী, গুলজার আহমদ, হোসাইন আহমদ প্রমূখ।

    অনুষ্ঠানে অতিথিবৃন্দের আলোচনায় সমাজের বিভিন্ন অসঙ্গতি ও তার প্রতিকারের উপায় তুলে ধরে বক্তারা বলেন, এভাবে প্রতিটি গ্রামে একটি করে সংগঠন গড়ে তোলা সম্ভব হলে সমাজের সার্বিক উন্নয়ন সাধিত হতে খুব বেশি সময়ের প্রয়োজন হবে না। এক্ষেত্রে আইডিয়াল একটি আদর্শ উপমা হতে পারে।

    আগামীতে আইডিয়ালকে আরো ব্যাপকভাবে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন বক্তারা। এসময় আইডিয়ালের বিভিন্ন কর্মসূচির ভূয়সী প্রশংসা করেন। পরিশেষ মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনার পূর্বে ৭০টি পরিবারকে শীতবস্ত্র হিসেবে একটি করে মানসম্পন্ন কমলি প্রদান করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ