• Uncategorized

    অামিনুল ইসলাম (অামিন) ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২০ , ৬:৩৭:১৭ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেক্সঃ

    এ এস,এম, অামিনুল ইসলাম(অামিন)ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন অাসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকহাট ইউনিয়নের অাধুনিক ও উন্নয়নের রূপকার সৎ,নির্ভীক, সমাজসেবক,সর্ব সাধারণ জনগণের বন্ধু, কর্মীবান্ধব মানিকহাট ইউনিয়ন অাওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী ও ত্যাগী নেতা,দক্ষ সংগঠক, জনদরদী, অত্র ইউনিয়ন বাসীর চোখের মণি এবং অালো পথ দেখানো একজন অাদর্শবান ব্যক্তি।

    এ এস,এম, অামিনুল ইসলাম (অামিন) তিনি বর্তমান একজন চেয়ারম্যান এবং একজন রাজনীতিবিদ নয় শুধু তাই নয় একজন অার্দশবান ব্যক্তি যে সমাজে অন্যায়, অপরাধ, মাদকমুক্ত, বাল্যবিবাহ বন্ধ,হয়রানি,এগুলো বন্ধ নিয়ে বিভিন্নদিক কাজ করে গেছেন তিনি বর্তমান যুগের বর্তমান পেক্ষপটে একজন সৎ,ও সাহসী ব্যক্তি যে অন্যায় অপরাপ কে সমাজ থেকে বিতারিত করতে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন।

    অসহায় মানুষের নানা সময়ে সাহায্যকারী হিসেবে ও মানুষের অভাবের সুখ দুঃখের একমাত্র সঙ্গী হয়ে অাছেন এলাকায় রাস্তাঘাট বোনকোলা বাজার, হাজীর বাজার,রাইপুর বাজার পাকা  এবং বাথরুম নিমার্ণ করে দেওয়ার সহযোগী হিসেবে অাছেন বোনকোলা কলেজের এর বিভিন্নজন থাকলেও অনেক উন্নয়নের কাজ করেন।

    মানিক হাট ইউনিয়নের সকল স্কুল এবং কলেজের ছাত্র ছাত্রীদের জন্য নতুন বেঞ্চ সহ বিভিন্ন কার্যক্রমে অংশ নিয়ে সহযোগীতার অংশ গ্রহন করে । অসংখ্য কার্ল ভাট নিমার্ণ করে দেন। মানিক হাট ইউনিয়নের সকল মসজিদ এবং মাদ্রাসায় অনুদান দিয়েছেন। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা ইত্যাদি সঠিকভাবে প্রদান করেন।

    ন‍্যায় বিচার: এ এস,এম, অামিনুল ইসলাম(অামিন) এর মাধ্যমে সব সময় ন‍‍্যায় বিচার করে থাকেন তিনি অন্যায় কে অাশ্রয় দেন না এবং তার বিচার কার্যলয় এর কাজ গুলো ন্যায় সত্য সঠিকভাবে পরিচালনা করে থাকেন,কোন সালিশের কাজের বিনিময়ে কার কাছে থেকে একটি টাকাও নেননি।এবং তার পরিবারের সদস্য দ্বারা কার কোন ক্ষতি হয়নি এবং তার পরিবারের কোন সদস্য মস্তানি কাজে জড়িত নয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ