• ঢাকা বিভাগ

    অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা ফারেজ সামি

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২২ , ৪:৩৪:২১ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:

    রাজধানীর হাইকোর্ট ও পল্টনে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগনেতা ফারেজ সামি। রবিবার(২৩ জানুয়ারি) রাত ৮টা থেকে কম্বল ও নগদ অর্থ বিতরণ করা শুরু করেন। এসময় প্রায় ১০০ পিস কম্বল বিতরণ করেন।

    কম্বল বিতরণকালে তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও মানবিক যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশে বিগত দিনের মতো শীতার্থ দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি।
    আমাদের চেয়ারম্যানের নির্দেশে পুরো করোনাকালীন সময়ে,যথাসাধ্য চেষ্টা করেছি মানুষের পাশে থেকে ত্রাণসামগ্রী বিতরণ করতে। বিভিন্ন মসজিদ মাদ্রাসার এতিম অসহায় ছাত্রদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছি। ছিন্নমূল শিশুদের মাঝে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেছি।

    তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠন হিসেবে পরিচিত। তবে নানা কর্মকান্ডে যখন যুবলীগের ভাবমূর্তির’ সঙ্কটে পড়ে যায় তখনই মাননীয় প্রধানমন্ত্রী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির যোগ্য উত্তরসূরী তারই সন্তান শেখ ফজলে শামস পরশ কে যুবলীগের দায়িত্ব প্রদান করেন।

    তারপর থেকেযুবলীগ চেয়ারম্যান যুবলীগকে ইতিবাচক ধারায় ফিরিয়ে আনতে সফল হয়েছেন, যুবলীগের চেয়ারম্যান যেভাবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সংগঠনকে শক্তিশালী ও অসহায় জনগণের পাশে থেকে মানবিক যুবলীগ গঠন করতে চাচ্ছেন আমরাও সপ্তম কংগ্রেস হতে আজ পর্যন্ত তার নির্দেশনা মেনে সংগঠনকে শক্তিশালী ও মানবিক যুবলীগ গড়ায় তার পাশে থেকে কাজ করার চেষ্টা করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ