• Uncategorized

    অসদাচরণের দায়ে বিল্লাল হোসেন কে “আমার দেশ প্রতিদিন” থেকে স্থায়ী বহিষ্কার

      প্রতিনিধি ৮ মে ২০২১ , ৬:১৯:০০ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক রিপোর্টারঃ

    অসদাচরণের দায়ে বহুল প্রচারিত জনপ্রিয় অনলাইন পোর্টাল আমার দেশ প্রতিদিন এর ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন বাবু কে আমার দেশ প্রতিদিন হতে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে।গতকাল শুক্রবার (০৭ মে’২১ ইং) আমার দেশ প্রতিদিন এর পরিচালনা পর্ষদের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

    উল্লেখ্য বিল্লাল হোসেন আমার দেশ প্রতিদিনে ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগদানের পর থেকেই বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। তিনি তার নিজ জেলা নাটোরের বিভিন্ন উপজেলা প্রতিনিধি নিয়োগ এবং কার্ড দেয়ার নাম করে টাকা গ্রহণের দায়ে আমার দেশ প্রতিদিন এর কাছে মুচলেকা দিয়ে একবার ক্ষমা চাইলেও তার অনৈতিক কর্মকাণ্ড থেমে থাকেনি। মিথ্যে সংবাদ পরিবেশের ভয় দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে অনৈতিক সুবিধা গ্রহণ, টাকার বিনিময়ে কারো জন্মদিন, সুন্নতে খাতনা এমন কি কারো ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠানের প্রচারণা মূলক জনগুরুত্বহীহ সংবাদ পাঠিয়ে তা পাবলিশড করতে কর্তৃপক্ষের উপর চাপ সৃষ্টি করা ছিলো তার নিত্যনৈমিত্তিক ব্যাপার।

    এবিষয়ে আমার দেশ প্রতিদিন কর্তৃপক্ষ তাকে বার বার সতর্ক করার পরও সংশোধন তো দূরের কথা তিনি নিজেকে ক্ষমতাধর ব্যক্তি হিসেবে জাহির করে নানারকম অসৌজন্যমূলক আচরণ অব্যাহত রাখেন।
    সর্বশেষ তিনি তার ভাবির জন্মদিনের নিউজ পাঠিয়ে তা পাবলিশড করার চাপ সৃষ্টি করলে আমার দেশ প্রতিদিন এর ভারপ্রাপ্ত সম্পাদক মহোদয় এধরনের নিউজ পাবলিশড এর ব্যাপারে কর্তৃপক্ষের অপারগতার কথা জানালে ভারপ্রাপ্ত সম্পাদক মহোদয়ের সাথে বিল্লাল হোসেন বাবু অশালীন ভাষায় উত্তপ্ত বাক্য বিনিময় করতঃ তাকে নানানভাবে দেখে নেওয়ার হুমকি প্রদান করেন। তার পেশাগত কাজের সাথে সাংঘর্ষিক এহেন আচরণের প্রেক্ষিতে আমার প্রতিদিন এর পরিচালনা পর্ষদের এক জরুরি সভায় তাকে স্থায়ী বহিষ্কার এবং আমার দেশ প্রতিদিন প্রদত্ত প্রেস কার্ড বাতিলের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

    আমার দেশ প্রতিদিন এর এক প্রেসনোটে জানানো হয়েছে যে, আজ থেকে মোঃ বিল্লাল হোসেন বাবু আমার দেশ প্রতিদিনের নামে কোন সংবাদ সংগ্রহ করতে গেলে তা আইনগত ভাবে অগ্রাহ্য বলে বিবেচিত হবে এবং তার সাথে আমার দেশ প্রতিদিন পরিবারের সকল সাংবাদিক বন্ধুদের পেশাগত সম্পর্ক না রাখার বিষয়ে সতর্কতা জারি করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ