• Uncategorized

    সরাইলে করোনার টিকাকেন্দ্রে নারী সাংসদ শিউলী আজাদের ফটোসেশন!

      প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২১ , ৩:২৯:৪০ প্রিন্ট সংস্করণ

    ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে উপজেলার করোনাভাইরাসের টিকাদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে টিকাকেন্দ্রে গিয়ে ফটোসেশন করেছেন সংরক্ষিত মহিলা আসন ব্রাহ্মণবাড়িয়া ৩১২-এর সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ। তিনি সরাইল উপজেলা আওয়ামী লীগের প্রথম যুগ্ম আহ্বায়ক।

    রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুরে তিনি সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাকেন্দ্রে এমনটি করেন। আনুষ্ঠানিক করোনা টিকা নিচ্ছেন এমন ফটোসেশন করলেও আসলে তিনি এসময় করোনা টিকা গ্রহণ করেননি। এমন পরিস্থিতির একটি ছবির জন্য তিনি এ অভিনয় করেছেন বলে উপস্থিত অনেকে জানিয়েছেন। সরাইলে করোনার টিকাকেন্দ্রে গিয়ে ফটোসেশন করে আবারও নতুন আলোচনার জন্ম দিলেন এই নারী সাংসদ। এমন দাবি সরাইলের অনেকের।

    এদিকে করোনা টিকা নিয়ে নারী সাংসদের এমন কাণ্ডজ্ঞানহীন আচরণের সময়ে সেখানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক মৃদুল, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল সদর ইউপির চেয়ারম্যান আবদুল জব্বারসহ অনেকে।

    তবে সরাইলের টিকাকেন্দ্রে এ ফটোসেশন নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম। তিনি গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, ‘জাতীয় সংসদ ভবনে টিকা নেওয়ার জন্য তিনি নিবন্ধন করেছেন। এ কারণে এখানে তিনি টিকা নেননি।’

    এদিকে বিষয়টি নিয়ে রোববার সন্ধ্যার পর এ প্রতিবেদকের সঙ্গে কথা হয় সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়ার সঙ্গে। তিনি বলেন ‘আমরা প্রথমেই টিকা প্রদানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমকে প্রস্তুত করি। কিন্তু নারী সাংসদ শিউলী আজাদ একটি ছবি নিতে তিনি এমনটি করেছেন। তিনি এখানে করোনা টিকা নেননি। সামান্য ঠান্ডায় তিনি ভুগছেন; সুস্থ হয়ে তিনি করোনা টিকা নেবেন। এ টিকা তিনি ঢাকায়ও নিতে পারবেন, আবার সরাইলও নিতে পারবেন।’

    অপরদিকে সাংসদ টিকা নেওয়ার ভাব করে ছবি তোলেন। সাংসদের এমন ফটোসেশনের ঘটনায় উপস্থিত অনেকেই বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের বেশ কয়েকজন নেতা বলেন, সাংসদের এমন আচরণ কাণ্ডজ্ঞানহীন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়ার সভাপতিত্বে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উম্মে ফাতেমা নাজমা বেগম।

    জানা গেছে, সরাইলে প্রথম টিকা নেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, দ্বিতীয় টিকা নেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জাহাঙ্গীর আলম এবং তৃতীয় টিকা নেন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মাহফুজ আলী। বিকেল ৪টা পর্যন্ত মোট টিকা নিয়েছেন ৬৩ জন।

    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া জানান, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি বুথে টিকা দেওয়া হয়। তিনটি বুথের দায়িত্বে আছেন ২৪ জন কর্মকর্তা-কর্মচারী। এ ছাড়া আছেন ৪৮ জন স্বেচ্ছাসেবী কর্মী। ইতিমধ্যে সবাইকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত সরাইলে ৪৬০ জন টিকার জন্য নিবন্ধন করেছেন।

    আরও খবর

    মহেশখালীতে ভলগেট দিয়ে নৌ-পথে লবণ পরিবহন বন্ধের দাবিতে কার্গো বোট মালিক,শ্রমিকদের  মানব- বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত

    সুলতানাবাদ ইউপির উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী খোকনের নির্বাচনী ইশতেহার ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

    মতলব উত্তর মোহনপুর ইউনিয়নে ৯ শ’ ৫০পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

    ঐতিহ্যবাহী পর্যটন নগরী কক্সবাজারের মাটি ও মানুষের স্বার্থ রক্ষার্থে আমরা কক্সবাজার বাসী সংগঠনের এক বর্নাঢ্য মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত।

    হবিগঞ্জে বাসের সাথে মোটরসাইকেল সংঘর্ষে আরোহী নিহত!

    নান্দাইলে শহীদ দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন”

                       

    জনপ্রিয় সংবাদ