• Uncategorized

    বাউফল কনক দিয়া ইউপি চেয়ারম্যানে শাহীন এর বিরুদ্ধে কৃষি কর্মকর্তার মামলা দায়ের! 

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২০ , ১:৫৪:২৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার  বাউফল উপজেলার কনক দিয়ার ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাউফলের উপজেলা কৃষি অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন মোল্লাকে মারধরের অভিযোগে বাউফল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে এমনটাই অভিযোগ  উঠেছে।

    ঘটনাটি ঘটেছে গত ২৯ অক্টোবর রোজবৃহস্পতিবার সময় আনুমানিক সন্ধা ৬ টার সময় মাগরিব নামাজবাদ।সরকারি  কৃষি  কর্মকর্তাকে অমানবিক নির্যাতনের  করলেন ইউপি চেয়ারম্যান নাসির উদ্দীন  হাং।

    পটুয়াখালীর বাউফল উপজেলা কৃষি অধিদপ্তরের কর্মকর্তা মো. আনছার উদ্দিন মোল্লাকে মারধর করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাঁকে ডেকে নিয়ে কনকদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মেরেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

    এ ঘটনায় আনসার উদ্দিন মোল্লা বলেন, কর্তৃপক্ষের অনুমতি নিয়ে রাত সাড়ে ১১টার দিকে আনছার উদ্দিন মোল্লা ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন এবং তিনি চেয়ারম্যান এর দ্বারা অপদস্থ হওয়ার কথা দৈনিক আলোকিত ৭১ সংবাদ এর পটুয়াখালী জেলা প্রতিনিধির মুঠোফোনে আলাপকালে তা শ্বিকার করেন।

    আনছার উদ্দিন মোল্লা উপজেলা কৃষি অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা। আর ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ।

    কয়েকজন প্রত্যক্ষদর্শী  ওই কর্মকর্তার সঙ্গে কথা বলে জানেছে, আনছার উদ্দিনের বাড়ি কনকদিয়া গ্রামে। সন্ধ্যার দিকে তিনি কনকদিয়া বাজারে যান। ইউপি চেয়ারম্যান শাহিনের সঙ্গে দেখা হলে তিনি সালাম বিনিময় জরেন। একপর্যায়ে আনছার উদ্দিনকে কথা শোনার জন্য ডাকেন ইউপি  শাহিন হাওলার,ডেকে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাঁকে প্রকাশ্যে শাহিন মারধর করেন বলে জানা যায়।

    স্থানীয়সূত্রে জানাযায়, সম্প্রতি সারের ডিলার নিয়োগ নিয়ে ইউপি চেয়ারম্যান শাহিন ও উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের বিরোধ সৃষ্টি হয় উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    তাঁরা দুজনেই দুঃখ প্রকাশ করে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিতে আনছার উদ্দিন মোল্লা বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন এর আগে একই ইউনিয়নের ইউপি সদস্য ৫ নং ওয়ার্ডের রফিক মেম্বারকে মারধরের অভিযোগ পাওয়া যায় এরপরে ইউপি সদস্য রফিক মিয়ার স্ত্রী বাদী হয়ে ২০১৯ সালে পটুয়াখালী জেলা কোর্টে একটি জিয়ার মামলা দায়ের করেছেন।

    বলে সুত্রে জানা যায়। উক্ত বিষয়ে কনকদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদারকে ব্যবহারকৃত সেল ফোন ০১৭ মুঠোফোনে কল করলে চেয়ারম্যান শাহিন হাওলাদার বলেন আমার বিরুদ্ধে অভিযো সম্পূর্ণরূপে মিথ্যা এগুলো রাজনৈতিক প্রতিহিংসার কারণে হয়েছে।

    এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান  ঘটনার বরাত দিয়ে বলেন এ বিষয়ে অভিযোগ পেয়েছি তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা ব্যবস্থা গ্রহন করা হবে বলে  জানান  তিনি ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ

    “ভিলেজ কেয়ার” এর প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষের চারা বিতরণ

    মাদার তেরেসা গোল্ড মেডেল ২০২১ পেলেন মোফাজ্জল হোসেন মিষ্টার

    গাইবান্ধার পলাশবাড়ীতে বজ্রপাতে চার ইট ভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু। সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সীমান্তবর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার শোলাগাড়ি এলাকায় ইটভাটায় কাজ করার সময় বজ্রপাতে ৪ ইটভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল ৩ টার দিকে বকুল মিয়ার মালিকানাধীন বিইবি ইট ভাটায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাশের সাদুল্লাপুর উপজেলার কাবিলপুর সোনাতলা গ্রামের আ: জলিল মিয়া (৬০), চকনদী গ্রামের নাজমুল ইসলাম (২২), একই গ্রামের সিয়াম মিয়া (২০), শাহাদত (২২), রশিদুল ইসলাম (২৮)। এরমধ্যে আ: জলিল ভাটা এলাকায় ঘাস কাটতে যান। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ইটভাটায় ইট পরিবহন কাজ করছিলেন শ্রমিকরা। বিকেলে বৃষ্টি শুরু হলে ভাটার পাশের টিনের একটি ছাপড়ার নিচে শ্রমিকরা আশ্রয় নেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো ১ জনসহ পাঁচজন নিহত হন। ইটভাটা ম্যানেজার রবিউল ইসলাম নিহত পাঁচজনের পরিচয় নিশ্চিত করেছেন। পীরগঞ্জ থানার উপপরিদর্শক ( এসআই) নুর আলম বজ্রপাতে ৫ জন নিহতেরর বিষয়টি নিশ্চিত করেছেন।

    বিশ্বনাথে ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

    পলাশবা‌ড়ি‌ ম‌ডেল প্রেসক্লা‌বের ক‌মি‌টি গঠন

    সাংবাদিক লুৎফর রহমান লিটন এর কন্যার শুভ জন্মদিন আজ