• অপরাধ

    পলাশবাড়ীতে গাঁজাসহ আটক এক মাদক ব্যবসায়ী

      প্রতিনিধি ১৬ জুন ২০২৩ , ৯:৩৩:২২ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    ১৬ জুন শুক্রবার দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার আবুল হোসেন রংপুরের কাউনিয়া উপজেলার চন্ডিপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে। র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার ভোরবেলা ক্যাম্পটির একটি অভিযাত্রিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পলাশবাড়ীর বাঁশকাটা এলাকা দিয়ে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে ট্রাকযোগে রংপুর থেকে বগুড়া রওনা দিয়েছে। এরপর উল্লেখিত বাশকাটা নামক স্থানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করা হয়।

    এসময় কুখ্যাত মাদক কারবারি আবুল হোসেনকে ৫২ কেজি শুকনা গাঁজাসহ গ্রেফতার করা হয়। একই সঙ্গে ট্রাকটিও জব্দ করা হয়। মাহমুদ বশির আহমদে আরো জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ওই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। এঘটনায় মামলায় দায়ের পূর্বক গ্রেফতারকৃত আবুল হোসেনকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

    গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার ঢাকা রংপুর মহাসড়কের ৫২ কেজি গাঁজা ও একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব ১৩ । এসময় আবুল হোসেন (৫০) নামের এক মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়। ১৬ জুন শুক্রবার দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার আবুল হোসেন রংপুরের কাউনিয়া উপজেলার চন্ডিপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

    র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার ভোরবেলা ক্যাম্পটির একটি অভিযাত্রিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পলাশবাড়ীর বাঁশকাটা এলাকা দিয়ে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে ট্রাকযোগে রংপুর থেকে বগুড়া রওনা দিয়েছে। এরপর উল্লেখিত বাশকাটা নামক স্থানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় কুখ্যাত মাদক কারবারি আবুল হোসেনকে ৫২ কেজি শুকনা গাঁজাসহ গ্রেফতার করা হয়। একই সঙ্গে ট্রাকটিও জব্দ করা হয়।
    মাহমুদ বশির আহমদে আরো জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ওই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। এঘটনায় মামলায় দায়ের পূর্বক গ্রেফতারকৃত আবুল হোসেনকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ